Show Connected Password

এবার খুব সহজেই আনরুট ফোন দিয়েও সেট করা ওয়াইফাই পাসওয়ার্ড বের করুন
-
যুগ আজ বদলিয়েছে।আগে যেখানে পুরো গ্রামে মোবাইল ফোনের সংখ্যা ছিলো হাতেগোণা সেখানে আজ অধিকাংশ ঘরেই ওয়াইফাই চলে গিয়েছে।যদিও গ্রাম অঞ্চলে এখনো বিস্তার লাভ করেনি।
-
অনেক সময় ই আমরা বিভিন্ন আত্মীয় বাড়ি বা ফ্রেন্ডের বাসা বা মেসে গিয়ে বা বড় ভাইদের বাসায় গিয়ে ওয়াইফাই দ্বারা কানেক্ট হয়ে থাকি।কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় তারা পাসওয়ার্ড বলতে চান না।ওয়াইফাই এর কথা বললেই তারা মোবাইল ফোন টা হাতে নিয়ে ওয়াইফাই এর পাস কী দিয়ে নেট চালু করে দেন কিন্তু পাসওয়ার্ড আর বলতে যান না ;) ।সেক্ষেত্রে আপনি পাসও্যার্ড টি কিভাবে জানবেন?? রুট ইউজার হলে খুব সহজেই সেট করা পাসওয়ার্ড জেনে ফেলতে পারবেন কিন্তু যারা রুট ইউজার নন তারা কি করবেন??
-
হ্যা,তাদের জন্যেও রয়েছে অতি সহজ একটি সিস্টেম।আনরুট ইউজার রা যেন খুব সহজেই কাজটি করতে পারন সেজন্যই একটি ভিডিও টিউটোরিয়াল আকারে ট্রিকটি শেয়ার করলাম।ভিডিও টি এক থেকে দুইবার দেখলেই যে কেউ ই খুব সহজেই কাজটি করতে পারবন।তাহলে আর দেরি কেনো! এখনি ট্রাই করে দেখুন।
-
রুট ইউজারদের জন্য যারা জানেন না কিভাবে পাসওয়ার্ড দেখতে হয় তাদের জন্যেও আলাদা করে দেখিয়ে দেয়া হয়েছে ভিডিও টিতে! এছাড়া রুট ইউজার রা চাইলে আনরুটের ট্রিক দিয়েও কাজটি করতে পারবেন :D
-
ভিডিও লিংক: ইউটিউবে দেখুন
-
ধন্যবাদ সবাইকে।

Comments

Popular posts from this blog

DO Privacy Policy

GOLD HD VPN

bKash App - বিকাশ এ্যাপ একদম সিম্পল